শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২২ মে, ২০২৪, ০৮:৩৩ রাত
আপডেট : ২২ মে, ২০২৪, ০৮:৩৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে পুকুরে ডুবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] জেলার রূপগঞ্জে মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিথিল (২৪) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

[৩] বুধবার (২২ মে) বিকেলে উপজেলার মুড়াপাড়া এলাকায় জমিদার বাড়ির পুকুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম শিথিল। তিনি রাজধানীর খিলখেত কুরাতলী পর্বপাড়া এলাকার বাসিন্দা আবদুল ওয়াহিদের ছেলে। 

[৪] প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিথিল ও তার  সাত বন্ধু মিলে উপজেলার মুড়াপাড়া জমিদার বাড়িতে ঘুরতে আসে। প্রচন্ড দাবদাহের কারণে স্বস্তি পেতে কয়েক জন মিলে গোসল করতে জমিদার বাড়ির পুকুরে নামে।

[৫] গোসলের একপর্যায়ে শিথিল পানিতে তলিয়ে যান। পরে তার বন্ধুরা অনেকক্ষণ খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের ডুবুরি দল আসার আগেই স্থানীয় ছাত্রলীগ নেতা মাছুম এলাকার লোকজন নিয়ে এসে তার মরদেহ উদ্ধার করে। ছাত্রলীগ নেতা মাছুম বলেন, খবর পেলাম পানিতে একটি ছেলে ডুবে গেছে। ডুবুরি আসার আগেই স্থানীয় লোকজন নিয়ে মরদেহ উদ্ধার করি।

[৬] রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক অলিউল্ল্যা বলেন, জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে এক যুবক পানিতে তলিয়ে যান। পরে এলাকাবাসী তার মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়