শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২১ মে, ২০২৪, ০৯:৫১ রাত
আপডেট : ২১ মে, ২০২৪, ০৯:৫১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনায় খাদে পড়ে ৬ বছরের শিশুর মৃত্যু 

জাফর ইকবাল, খুলনা: [২] খুলনার ডুমুরিয়ার পল্লী সড়কে করিমন খাদে পড়ে মো. ওবাইদুল্লাহ নামে ৬ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার(২১মে) সকাল সাড়ে ৮ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। সে ডুমুরিয়া উপজেলা কাঞ্চনপুর (মধ্যপাড়া) গ্রামের মিনারুল ইসলাম বিশ্বাসের ছেলে।

[৩] বাচ্চাটির পরিবার ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার সকালে শিশুটির পিতা মিনারুল ইসলাম করিমনে করে বিচালি নিয়ে আসে বাড়িতে। করিমন চালক বাড়িতে বিচালি নামিয়ে চলে যাওয়ার সময় ওবাইদুল্লাহ আনন্দে করিমনে চড়ে বসে। কিন্তু করিমনটি গ্রাম্য নিচু সড়ক থেকে উচু মহাসড়কে উঠতে না পেরে শিশু ওবাইদুল্লাহ-সহ সড়কের পাশে খাদে উল্টে পড়ে। এতে শিশুটির মাথায় আঘাত লেগে প্রচন্ড রক্তক্ষরণ হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

[৪] এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। বাদ আসর তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

[৫] এ সংবাদে ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আল আমীন ঘটনাস্থলে যান। সম্পাদনা: এআর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়