শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২০ মে, ২০২৪, ০৩:২০ দুপুর
আপডেট : ২০ মে, ২০২৪, ০৩:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জাহাঙ্গীর গেটে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল লরি 

মুযনিবীন নাইম: [২] রাজধানীর জাহাঙ্গীর গেট এলাকায় দ্রুতগামী একটি সিমেন্ট মিক্সার লরি নিয়ন্ত্রণ হারিয়ে মূল সড়কে উল্টে গেছে।

[৩] রোববার দিবাগত রাতে মহাখালী বিএএফ শাহিন স্কুলের সামনে জাহাঙ্গীর গেট মোড়ে বিজয় সরণি সড়কের দিকে লরিটি উল্টে যায় । 

[৩.১] পরে পুলিশের উদ্ধারকারী বড় রেকার গাড়ি দিয়ে লোডেড সিমেন্ট মিক্সার লরিটি সরানোর চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। এতে করে বিঘ্নিত হয় যান চলাচল।

[৪] পুলিশ সূত্রে জানা গেছে, উল্টে যাওয়া সিমেন্ট মিক্সার লরিটি বসুন্ধরা সিমেন্ট কোম্পানির।

[৫] ট্রাফিক তেজগাঁওয়ের শেরে বাংলা জোনের সহকারী কমিশনার তারেক সেকান্দার বলেন, পুলিশের পক্ষ থেকে উল্টে যাওয়া সিমেন্টের লরি গাড়িটি সরানোর চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। 

[৫.১] লরিটি সিমেন্ট লোড করা ছিল। পরে সংশ্লিষ্ট মালিকপক্ষকে খবর দেওয়া হয়। বসুন্ধরা সিমেন্ট কর্তৃপক্ষের বড় উদ্ধারকারী ক্রেন আসছে। আশা করছি আধা ঘণ্টার মধ্যে এটি সরানো সম্ভব হবে। সম্পাদনা: সমর চক্রবর্তী

  • সর্বশেষ
  • জনপ্রিয়