শিরোনাম

প্রকাশিত : ১৯ মে, ২০২৪, ১০:২৫ রাত
আপডেট : ১৯ মে, ২০২৪, ১০:২৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফ মেরিন ড্রাইভে দুই মোটর সাইকেলের সংঘর্ষে পর্যটকসহ নিহত ২

জিয়াবুল হক, টেকনাফ: [২] কক্সবাজার- টেকনাফের মেরিন ড্রাইভ সড়কে পর্যটক দম্পতি এবং স্থানীয় যাত্রী বোঝাই দুই মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থল ও হাসপাতালে পর্যটকসহ দুই জনের মৃত্যু হয়েছে। এছাড়া দুই মোটর সাইকেলের মহিলাসহ আরো দুই আরোহী গুরুতর আহত হয়েছে।

[৩] জানা যায়, ১৯ মে রোববার বেলা সাড়ে ১১টারদিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের জাহাজ পুরার ছুটি রিসোর্চের সামনে মেরিন ড্রাইভে একটি টমটমকে সাইট দিতে গিয়েই পর্যটক আহাদ দম্পতি ও কিরণ চাকমাদের বহনকারী দুই মোটর সাইকেলের সংঘর্ষ হলেই ঘটনাস্থলে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের হরিখোলা গ্রামের লাতা অং চাকমার পুত্র কিরণ চাকমা ওরফে বারিক্কা (৪০) ঘটনাস্থলে মারা যায়। এসময় একই গ্রামের মৃত ও মং চাকমার পুত্র তাপস চাকমা (৫২) আহত এবং পর্যটক দম্পতি ঢাকা ডেমরার স্টাফ কোয়ার্টারের মাজহারুল ইসলামের পুত্র জিহাদ (২২) এবং তার স্ত্রী মরিয়ম (১৮) রক্তাক্ত ও অজ্ঞান হয়ে পড়ে থাকে। 

[৪] উপস্থিত লোকজন পর্যটক দম্পতিকে দ্রুত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার জিহাদকে মৃত ঘোষণা করে। স্ত্রী মরিয়ম আশংকাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

[৫] এব্যাপারে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ (পরিদর্শক) মোঃ সামিউদ্দিন জানান, দুপুরের দিকে টেকনাফ মেরিন ড্রাইভের উক্ত পয়েন্টে দুই মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থল ও হাসপাতালে দুইজন মারা গেছে বলে অবগত হয়েছি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়