শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৯ মে, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আপডেট : ১৯ মে, ২০২৪, ০৬:৫৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভাটারায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

মোস্তাফিজুর রহমান: [২] রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার ২২ নম্বর রোডে নির্মাণাধীন ১০ তলা ভবনের তৃতীয় তলা থেকে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম মো. ডালিম (২০)। রোববার একটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

[৩] ঢামেক হাসপাতালে নিয়ে আসা সহকর্মী বাবু বলেন, পেশায় ডালিম রাজমিস্ত্রী ছিলেন। দুপুর দেড়টার দিকে ভবনের তৃতীয় তলায় মাচাং এ দাড়িয়ে ইট গাথার কাজ করছিলেন ডালিম। সে সময় অসাবধানতা বশত উপর থেকে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন তিনি। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল পরে বিকেল পাঁচটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৪] ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

[৫] চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়ণপুর চর গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে ডালিম। সবশেষ তিনি বসুন্ধরা আবাসিক এলাকার নির্মাণাধীন ভবনে থাকতেন।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়