শিরোনাম

প্রকাশিত : ১৪ মে, ২০২৪, ০৪:৫৭ দুপুর
আপডেট : ১৪ মে, ২০২৪, ০৫:০৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভাইয়ের মরদেহ দেখে বাড়ি ফেরা হলো না বোনের

প্রশান্ত বিশ্বাস, চুয়াডাঙ্গা: [২] জেলার আলমডাঙ্গায় ভাইয়ের মরদেহ দেখে আর বাড়ি ফেরা হলো না বোনের। পথে ড্রাম ট্রাকে পিষ্ট হয়ে নিজেই মরদেহ হলো মধুবালা (৩৮) নামের এক গৃহবধূ। 

[৩] মঙ্গলবার (১৪ মে) ওই গৃহবধূ উপজেলার সনাতনপুর মোড়ে তার স্বামীর মোটর সাইকেল থেকে পড়ে ড্রাম ট্রাকে পিষ্ট হয়ে নিহত হন। নিহত মধুমালা উপজেলার হারদী ইউনিয়নের উদয়পুর গ্রামের বাবুল আক্তারের স্ত্রী।

[৪] উদয়পুর গ্রামের ব্যবসায়ী মহর আলী জানান, সকালে মধুবালা তার ভাইয়ের মৃত্যুর সংবাদ শুনে স্বামী বাবুল আক্তারের সাথে হাজরাহাটি গ্রামে যায়। মরদেহ মাটি দেওয়ার পর বেলা সাড়ে ৮ টার দিকে মধুবালা স্বামীর সাথে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে জেহালা ইউনিয়নের সনাতনপুর মোড় পার হলে মোটর সাইকেলের পিছন থেকে মধুবালা নীচে পড়ে যান। এ সময় পিছন দিক থেকে আসা বালি ভর্তি একটি ড্রাম ট্রাকের নীচে পড়ে পিষ্ট হন তিনি। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসারত অবস্থায় বেলা দেড়টার দিকে তিনি মারা যান।

[৫] আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বলেন, মোটর সাইকেলের পেছন থেকে পড়ে ড্রাম ট্রাকে একজন মহিলা দুর্ঘটনার শিকার হয়েছে। দুর্ঘটনার বিষয়ে কোন অভিযোগ দেওয়া হয়নি। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। সম্পাদনা: এ আর শাকিল 

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়