শিরোনাম
◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া

প্রকাশিত : ১৪ মে, ২০২৪, ০২:৩০ দুপুর
আপডেট : ১৪ মে, ২০২৪, ০২:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফতুল্লায় চলন্ত ট্রেনের ইঞ্জিন থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু

মোস্তাফিজুর রহমান: [২] নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা রেলস্টেশনে চলন্ত ট্রেনের ইঞ্জিন থেকে পড়ে গিয়ে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

[৩] তার নাম মোঃ কালাম নারায়ণগঞ্জ বন্দর ছালে নগর গ্রামের মৃত মহিউদ্দিন সরদারের ছেলে। তার বয়স আনুমানিক ৫৫ বছর । 

[৪]মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। ঢামেক হাসপাতালে নিয়ে আসা পথচারী মোঃ ইমরাজ আহসান জানান মৃত ব্যক্তি ভবঘুরে  ছিলেন। 

[৫]সকাল সাড়ে আটটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি চলন্ত ট্রেনের  ইঞ্জিনের উপর থেকে নিচে পড়ে  কাটা পড়ে তার এক পা বিছিন্ন হয়ে যায়। 

[৬]গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষণা করেন।

[৭] ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন মঙ্গলবার দুপুরের ঢামেক মর্গে এসে মৃতের ছোট ভাই রাজিব ও মেয়ের জামাই মনির হোসেন তার লাশ শনাক্ত করেন। সম্পাদনা: কামরুজ্জামান

এমআর/কে/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়