শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ১২ মে, ২০২৪, ০৪:০৬ দুপুর
আপডেট : ১২ মে, ২০২৪, ০৪:০৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে পানিতে পড়ে শিশুর মৃত্যু

মনজুরুল ইসলাম, নাটোর: [২] নাটোরের বাগাতিপাড়ায় একটি বাড়িতে পানিভর্তি ড্রামে পড়ে ২ বছর বয়েসি এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম মানহা বিনতে মোস্তাফিজ। 

[৩] রবিবার দুপুরের দিকে উপজেলার পাঁকা ইউনিয়নের মাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু ওই গ্রামের মোস্তাফিজুর রহমান এবং রিচি সরকার দম্পতির মেয়ে।

[৪] পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন দুপুরে নিহত শিশুর মা শিশুটিকে ঘুম পাড়াবে বলে ঘরে নিয়ে যায়। কিছুক্ষণ পরে মা মনে করে মেয়ে ঘুমিয়েছে এবং একপর্যায়ে মা নিজেও ঘুমিয়ে পড়ে। পরে শিশুটির মা ঘুম থেকে জেগে বিছানায় তাকে না দেখে অনেক খোঁজাখুঁজির পর বাড়ির বাথরুমে (গোসল খানা) রাখা প্লাস্টিকের ড্রাম ভরা পানিতে উপুড় হয়ে (পা ওপরের দিকে, মাথা নিচের দিকে) পড়ে থাকা অবস্থায় তাকে দেখতে পায়। পরিবারের ধারণা সে পানি নিয়ে খেলার জন্য সেখানে গিয়েছিল। পরে শিশুটিকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন।

[৫] বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়