শিরোনাম
◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া

প্রকাশিত : ১১ মে, ২০২৪, ১২:০১ দুপুর
আপডেট : ১১ মে, ২০২৪, ০৮:১৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

মকবুল হোসেন, নরসিংদী: [২] শনিবার (১১ মে) ভোরে পাঁচদোনার ড্রিম হলিডে পার্কের সামনে মহা সড়কে এই  মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহত ও আহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। 

[৩] নিহতদের মধ্যে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক সালাম (৩২) ও পিয়াল (২৬) নামের যাত্রী নিহত হন। আহত হয়- মাইক্রোবাসে থাকা আরও ৩ যাত্রী। তারা হলেন- শাকিব (২৬), আকিব (২৬) ও অমিত (২৭)। 

[৪] ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস সিলেটের উদ্দেশ্যে যাত্রা করে। পরে ভোর ৫টার দিকে পাঁচদোনা ড্রিম হলিডে পার্কের সামনে সড়কে পৌঁছালে ঢাকা অভিমুখী যাত্রীবাহী বাসের  সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ২জন নিহত ও ৩জন আহত হয়েছেন। 

[৫] মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খাইরুল আলম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দু’জনের মরদেহ উদ্ধার করে মাধবদী থানায় হস্তান্তর করেছি। তবে কোন বাসের সঙ্গে এ দুুর্ঘটনা ঘটেছে তা নিশ্চিত করতে পারেনি তিনি। সম্পাদনা: হ্যাপী

প্রতিনিধি/এইচএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়