শিরোনাম
◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে !

প্রকাশিত : ১০ মে, ২০২৪, ১০:২৮ রাত
আপডেট : ১০ মে, ২০২৪, ১০:২৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু

 

বাইজিদ আহাম্মেদ, পলাশ (নরসিংদী): [২] জেলার পলাশে শুক্রবার (১০ মে) বিকেলে উপজেলার ঘোড়াশালে এই দুর্ঘটনা ঘটে।

[৩] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যার আগে টান ঘোড়াশাল এলাকার রেললাইনে কয়েকজন যুবক ঘুরতে বের হন। এসময় তারা রেললাইনের রক্তের দাগ ও নিচে অজ্ঞাত এক যুবকের মরদেহ দেখতে পায়। ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে। তারা তার নাম পরিচয় এখনো জানা যায়নি।  

[৪] ঘোড়াশাল ফ্ল্যাগ রেলস্টেশনের বুকিং সহকারী মাসুদ সরকারের ধারণা, ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী আন্ত:নগর সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবকের মৃত্যু হয়।

[৫] ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এসআই নাইবুল ইসলাম জানান, যুবকের মরদেহ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। নিহত যুবকের পরিচয় জানা যায়নি। নরসিংদী রেলওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা পৌঁছে মরদেহ উদ্ধার করে নিয়ে যাবেন।

[৬] নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোহাম্মদ শহিদুল্লাহ জানান, ঘোড়াশালে রেললাইনের নিচে একজনের মরদেহ পড়ে থাকার খবর পেয়েছি। মরদেহ উদ্ধার করতে ঘটনাস্থলে যাচ্ছি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়