শিরোনাম

প্রকাশিত : ০৫ মে, ২০২৪, ০৬:০০ বিকাল
আপডেট : ০৫ মে, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি: [২] ফরিদপুরের বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে মুরাদ বিশ্বাস (৫২) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সে উপজেলার রূপাপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামের হাচেন বিশ্বাসের ছেলে। রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য তাদের জিম্মায় নিয়েছে। 

[৩] রোববার (৫ মে) সকালের দিকে টুঙ্গিপাড়া-রাজশাহী ট্রেন লাইনের কলিমাঝি পূর্বপাড়া রেলগেট সংলগ্ন এলাকায় টুঙ্গিপাড়া এক্সপেসের নিচে কাটা পড়ে এ ঘটনা ঘটে। 

[৪] স্থানীয়রা জানান, রোববার সকালে শারিরীক প্রতিবন্ধী মুরাদ বিশ্বাস ট্রেন লাইনের পাশে ঘাস কাটতেছিল। লাঠি ভর দিয়ে চলাচল করেন তিনি। তবে গত দুই-দিন ধরে স্ত্রীর সাথে ঝগড়া চলছিল নিহত ব্যক্তির। পারিবারিক কলহের কারণে ওই বৃদ্ধ রবিবার সকাল সাড়ে ৮টার দিকে টুঙ্গিপাড়া-রাজশাহী ট্রেন লাইনের কলিমাঝি পূর্বপাড়া রেলগেটের পূর্ব পাশে টুঙ্গীপাড়া এক্সপেসের নিচে ঝাঁপ দিতে পারে বলে সূত্র জানায়। এ সময় ট্রেনে তার মাথা বিছিন্ন হয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয় থানা থেকে রাজবাড়ী রেলওয়ে পুলিশ (জিআরপি) মরদেহ সংগ্রহ করে রাজবাড়ি রেলওয়ে থানায় নিয়েছে। 

[৫] বোয়ারমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, থানা পুলিশ মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। সকল আইনি প্রক্রিয়া রেলওয়ে পুলিশ গ্রহণ করবে।

[৬] এ ব্যাপারে রাজবাড়ী রেলওয়ে থানার (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমনাথ বসু জানান, বয়স্ক মানুষ মাঠ থেকে ঘাস কেটে নিয়ে বাড়ি ফিরছিলেন। তার পায়েও সমস্যা ছিল। ঠিকমত চলাচল করতে পারেন না। মাথায় ঘাস থাকায় হইতো সে ট্রেন দেখতে পারেননি। ট্রেন লাইন পার হওয়ার সময় এ দূর্ঘটনা ঘটেছে। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হবে। মরদেহ উদ্ধার করে জিআরপি থানায় আনা হয়েছে। পরিবারের কাছে মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।  

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়