শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৩ মে, ২০২৪, ০৯:৫৩ রাত
আপডেট : ০৩ মে, ২০২৪, ০৯:৫৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বকশিবাজারে বাসের ধাক্কায় পথচারী নিহত

মোস্তাফিজুর রহমান: [২] রাজধানীর বকশিবাজার মোরে মৌমিতা বাসের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। তার নাম মো. আনোয়ার হোসাইন এবং ৪৫ বছর। পেশায় তিনি বুয়েটের এক শিক্ষকের প্রাইভেট চালক ছিলেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

[৩] গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সন্ধ্যা সাতটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৪] ঢামেক হাসপাতালে নিয়ে আসা ওই গাড়ির যাত্রী আদনান বলেন, মৌমিতা পরিবহনের বাসটি বকশিবাজার মোড় ঘুরাতেই সেখানে হেঁটে যাওয়াঐ পথচারীকে ধাক্কা দিলে পাশের বাউন্ডারির ওয়ালের সঙ্গে চাপা লেগে গুরুতর আহত হন তিনি। পরে সেখান থেকে তাকে সন্ধ্যায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। 

[৫] আদনান আরো বলেন, স্থানীয়রা গাড়িটি ও চালককে সেখানে আটক করে পুলিশে জানান।

[৬] মৃতের ছোট ভাই মীর মো. আমির হোসেন জানান, তার ভাই ডিউটি শেষ করে লালবাগের বাসায় ফিরছিলেন। খবর পান ভাই সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। ঢামেক হাসপাতালে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পান।

[৭] ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট চকবাজার থানায় অবগত করা হয়েছে।

[৮] মৃত আনোয়ার হোসাইন ভোলা সদর উপজেলার বাগার হাউলা গ্রামে মীর মো. শাহেদ আলীর ছেলে।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়