শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৩ মে, ২০২৪, ০৬:১৯ বিকাল
আপডেট : ০৩ মে, ২০২৪, ০৬:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খিলগাঁও পূর্ব গোড়ানে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

মোস্তাফিজুর রহমান: [২] রাজধানীর খিলগাঁও পূর্ব গোড়ানে চারতলার ছাদ থেকে নিচে পড়ে পাঠাও চালক মো. পারভেজ(৩৩) নামক এক যুবকের মৃত্যু হয়েছে।

[৩] শুক্রবার সকাল দশটার দিকে ভাড়া বাসায় এ দুর্ঘটনাটি ঘটে। 

[৪] মৃতের বাবা হাবিবুর রহমান বলেন, পূর্ব গোড়ান চারতালার ছাদে আংশিক রুমে ভাড়া থাকি অবশিষ্ট ফাঁকা ছাদ। রাতে বৃষ্টি হওয়ার কারণে টিন দিয়ে ভিতরে পানি ঢুকছিল। সকালে ছেলে পারভেজ ঘুম থেকে উঠে চাতালের কোন জায়গা দিয়ে পানি ঝরছে তা দেখার জন্য ছাদে রুমের টিনের চাতালে ওঠার জন্য ছাদে থাকা জিইপি পাইপ ধরে ওঠার সময় অসাবধানতাবশত উপর থেকে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে সকাল ১১ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর একটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

[৫] ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

[৬] মৃত পারভেজ নোয়াখালী জেলার লক্ষ্মীপুর উপজেলার আটিয়া তলী গ্রামের নির্মাণ শ্রমিক হাবিবুর রহমানের ছেলে। বর্তমানে খিলগাঁ পূর্ব গোড়ান ওই ভবনে পরিবারের সাথে ভাড়া বাসায় থাকত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়