শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০২ মে, ২০২৪, ০৯:৩৬ রাত
আপডেট : ০২ মে, ২০২৪, ০৯:৩৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় কাভার্ডভ্যান- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, দুই বন্ধু নিহত

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া: [২] কুষ্টিয়ায় কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুজন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ১টার দিকে কুষ্টিয়া- ঝিনাইদহ মহাসড়কের সাদ্দাম বাজার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

[৩] নিহতরা হলেন- শহরের টালিপাড়া এলাকার মৃত কাদেরের ছেলে আবু সাঈদ বাদশা (৫০) ও একই এলাকার আব্দুল হাই খানের ছেলে ওয়াহেদ ইউসুফ খান ওরফে লিটন (৫২)।

[৪] কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

[৫] পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার রাতে মোটরসাইকেলে করে দুই বন্ধু মজমপুর গেট থেকে কুষ্টিয়া- ঝিনাইদহ মহাসড়কে ধরে সাদ্দাম বাজার মোড় হয়ে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে সার্কিট হাউজের সামনে বিপরীত দিক থেকে আসা ওষুধ কোম্পানির কাভার্ডভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। 

[৬] গুরুতর আহত দুজনকে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বাদশাকে মৃত ঘোষণা করেন এবং উন্নত চিকিৎসার জন্য রাতেই লিটনকে ঢাকায় রেফার করেন। নিহত আবু সাঈদ বাদশা হাসপাতাল মোড়ের মলি স্টোরে স্বত্বাধিকারী ছিলেন এবং ওয়াহেদ ইউসুফ খান ওরফে লিটন সংবাদপত্রে কাজ করতেন।

[৭] কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা বলেন, ‘সড়ক দুর্ঘটনায় একজন ঘটনাস্থলেই মারা যান। আরেকজন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে জানতে পেরেছি। তবে কাভার্ডভ্যানের কাউকে আটক করা সম্ভব হয়নি।’ সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়