শিরোনাম
◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া

প্রকাশিত : ২৮ জুন, ২০২২, ০৮:৩১ রাত
আপডেট : ২৮ জুন, ২০২২, ০৮:৩১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পদ্মা নদীতে গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু

পদ্মা নদীতে গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু

রিয়াদ ইসলাম : পাবনার ঈশ্বরদীতে পদ্মা নদীতে গোসল করতে নেমে  রাহুল হাসান সাব্বির  (১৭) নামের এক স্কুলছাত্র নিখোঁজ হয়। আড়াই ঘণ্টা পর আজ মঙ্গলবার  বিকেলে উপেজলার পাকশী ইউনিয়নের নলগাড়ি গ্রাম থেকে তার লাশ পাওয়া গেছে।

সে উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামের সাগর হোসেন স্বপনের ছেলে। ইউনিয়নের চররূপপুর জিগাতলা গ্রামের স্বপন ইসলামের ছেলে। নতুন রূপপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী রূপপুরের পিয়াস জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে চার বন্ধু সাব্বির, শিমুল, শিহাব ও সাদ পদ্মার শাখা নদীতে গোসলে নামে। সাঁতার না জানায় সাব্বির পানিতে ডুবে যাচ্ছিল এটা দেখে শিমুল ও সাদ তাকে উদ্ধার করতে গিয়ে এরা দু’জনও পানিতে ডুবে যায়। স্থানীয়রা শিমুল ও সাদকে উদ্ধার করতে পারলেও পানিতে সাব্বির নিখোঁজ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় দুই ঘন্টা নদীতে অভিযান চালিয়ে বিকাল সাড়ে ৩টার দিকে সাব্বিরকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্যপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা জানান, সাব্বির রূপপুর জিগাতলায় তার নানা নাবু মেম্বারের বাড়িতে থেকে নতুন রূপপুর উচ্চ বিদ্যালয়ে পড়াশুনা করতো। সে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।

রূপপুর পারমাণবিক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম জানান, ফায়ার সার্ভিসের সদস্যরা সাব্বিরের মৃতদেহ উদ্ধার করেছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়