শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২৪, ০১:২২ দুপুর
আপডেট : ৩০ এপ্রিল, ২০২৪, ০১:২২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

মশিউর রহমান, নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় সঞ্জীব কুমার হালদার (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।নিহত সঞ্জীব হালদার উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বৈবুনিয়া গ্রামের জনার্দ্ধন হালাদারের ছেলে।তিনি পেশায় একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার।

সোমবার (২৯ এপ্রিল) রাতে উপজেলার ভাইজোড়া এলাকার পলাশডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ডা. দ্বিপংকর নাগ এর নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় নিহত হন। তিনি উপজেলা চেয়ারম্যান প্রার্থী ডাক্তার দিপঙ্কর নাগের নির্বাচন পরিচালনা কমিটির একজন উপদেষ্টা সদস্য ছিলেন।

তাকে বহন করা মোটরসাইকেল চালক শাহাজাহান জানান, প্রচারণা শেষে রাতে নাজিরপুর মাটিভাঙ্গা সড়কের পলাশডাঙ্গা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাসকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে রাখা ধানের খরের ওপর পরে যান তারা। এ সময় পেছন দিক থেকে আসা একটি বাস মোটরসাইকেল আরোহী সঞ্জীব কুমারকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় তবে রাতের আঁধারে বাসটিকে শনাক্ত করতে পারি নাই। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শিপন পাল জানান, তাকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার জানান, ঘাতক বাসটিকে শনাক্ত করার চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়