শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২৪, ০৩:২৭ দুপুর
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৪, ০৩:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যশোরে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু

রহিদুল খান, চৌগাছা: [২] চৌগাছায় সাপের কামড়ে ববিতা খাতুন (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার নারায়ণপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে জেমসের স্ত্রী। রবিবার সকালে যশোর আড়াইশো শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি  মৃত্যুবরণ করেন। 

[৩] নিহতের স্বামী জেমস জানান, শনিবার রাতে তারা স্বামী স্ত্রী নিজেদের ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত চারটার দিকে ঘুমান্ত অবস্থায় তার স্ত্রীকে বিষধর কামড় দিলে তাদের ঘুম ভেঙে যায়। এসময় আমি ঘরের ভিতর সাপ দেখে সেটাকে মেরে ফেলে স্ত্রীকে নিয়ে চৌগাছা হাসপাতালে যায়। 

[৪] সেখান থেকে চিকিৎসক তাকে যশোর আড়াইশো শয্যা জেনারেল হাসপাতালে রের্ফাড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে আটটার দিকে আমার স্ত্রী মৃত্যবরণ করেন। 

[৫] চৌগাছা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়