শিরোনাম
◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২৪, ০৪:৩০ দুপুর
আপডেট : ২৭ এপ্রিল, ২০২৪, ০৪:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত এক, আহত পাঁচ

আইনুর ইসলাম, বগুড়া: [২] বগুড়ার শেরপুরে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন যাত্রী। 

[৩] শুক্রবার (২৬এপ্রিল) দিনগত রাত অনুমান সোয়া দুইটার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা সেতুর সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

[৪] নিহত ব্যক্তির নাম মোঃ বায়োজিদ হোসেন (২০)। তিনি রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস আসাদ পরিবহনের চালকের সহকারী ছিলেন। এছাড়া দুর্ঘটনায় আহতরা হলেন- নীলফামারীর জলঢাকার ফিরোজ হোসেন, আবু সাঈদ, রংপুর তারাগঞ্জের গোলাম রব্বানী, বদরগঞ্জের মো. রনি ও রংপুরের কিশোরগঞ্জের জাহিদ হোসেন।

[৫] এদিকে দুর্ঘটনার পরপরই মহাসড়কের দুই পাশে দূরপাল্লাগামী সব যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশের হস্তক্ষেপে প্রায় পৌণে একঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়ে আসে।

[৬] পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী নাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাস শেরপুর উপজেলার ঘোগা সেতুর কাছে পৌঁছালে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী আসাদ পরিবহনের আরেকটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আসাদ পরিবহনের চালকের সহকারীসহ ছয়জন হতাহত হন। একপর্যায়ে হাসপাতালে নেওয়ার পথে হেলপার বায়োজীদ হোসেন মারা যান।

[৭] জানতে চাইলে শেরপুর হাইওয়ে পুলিশের সার্জেন্ট মাসুদ রানা এ প্রসঙ্গে বলেন, দুর্ঘটনার পর উভয় বাসের চালক ঘটনাস্থলে বাসগুলো ফেলে পালিয়ে যান। বাস দুটি জব্দ করে হেফাজতে নেওয়া হয়েছে। এছাড়া আইনী প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সেইসঙ্গে উক্ত ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে বলে জানান তিনি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়