শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২৪, ০৩:১৯ দুপুর
আপডেট : ২৭ এপ্রিল, ২০২৪, ০৩:১৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজশাহীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

মঈন উদ্দিন, রাজশাহী: [২] রাজশাহীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকাল পৌনে ৯টার দিকে মোহনপুর উপজেলার খাড়তা গ্রামে সরকারি পুকুরে ডুবে তাদের মৃত্যু হয়।

[৩] নিহত দুই শিশু হলো, মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের খাড়তা গ্রামের রুবেল হোসেনের ছেলে মো. রজব আলী (০৫) ও তাদের বাড়িতে বেড়াতে আসা তার খালাতো বোন মোসা. কেয়া খাতুন (৫)। কেয়া নাটোর জেলার লালপুর থানার মো. মুকুল হোসেনের মেয়ে।

[৪] মোহনপুর থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, তারা দুইজন সকালে খেলাধুলা করতে বাড়ি থেকে বের হয়। এক পর্যায়ে বাড়ির পাশে বাচ্চু হোসেনের লিজকৃত সরকারি পুকুরে পড়ে ডুবে যায়। পরে শিশু দুটিকে খোঁজাখুঁজির একপর্যায়ে উক্ত পুকুর থেকে উদ্ধার করে স্থানীয় লোকজন। তাৎক্ষণিক মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।

[৫] ওসি আরও বলেন, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হচ্ছে। এরপরই সেখানে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পারিবারের কাছে হস্তান্তর করা হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়