শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট : ২৬ এপ্রিল, ২০২৪, ০৪:০৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় মোটরসাইকেল-ভ্যান সংঘর্ষে প্রাণ গেল সাংবাদিকের 

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া: [২] কুষ্টিয়ার মিরপুর উপজেলায় মোটরসাইকেলের সঙ্গে ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে শরিফুল ইসলাম শরিফ (৪২) নামে স্থানীয় এক সাংবাদিকের মৃত্যু হয়েছে।  

[৩] শুক্রবার (২৬ এপ্রিল) ভোর সাড়ে ৫ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শরিফ মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়নের গেটপাড়া গ্রামের মৃত নাদের আলী মণ্ডলের ছেলে।  

[৪] শরিফ ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আমার সংবাদ পত্রিকার মিরপুর উপজেলা প্রতিনিধি ছিলেন। এছাড়াও তিনি কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি'র সদস্য ও মিরপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও একটি পুত্র সন্তান রেখে গেছেন।

[৫] স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে কুষ্টিয়া থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন তিনি। পথে কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক সড়কের তাঁতিবন্ধ এলাকায় জেটিআইয়ের সামনে পাখিভ্যানের (তিন চাকার গাড়ি) সঙ্গে সংর্ঘষ তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে শরিফ গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয় জনগণ তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে  চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

[৬] সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহতের সত্যতা নিশ্চিত করেছেন মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ। 

[৭] সাংবাদিক শরিফুল ইসলাম শরিফের অকাল মৃত্যুতে কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব ও সাধারণ সম্পাদক সোহেল রানা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। সেই সাথে শরিফুল ইসলাম শরীফের পবিত্র আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজন আত্মীয়-স্বজন এবং সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়