শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ২৫ এপ্রিল, ২০২৪, ০৯:২০ রাত
আপডেট : ২৫ এপ্রিল, ২০২৪, ০৯:২০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় এক দিনে পানিতে ডুবে মৃত্যু ৪ শিশুর

রুবেল মজুমদার, কুমিল্লা: [২] কুমিল্লার চান্দিনা ও দাউদকান্দি উপজেলায় এক দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু হয়েছে। চান্দিনার তুলাতলী গ্রামের একই পরিবারের দুই শিশু ও দাউদকান্দির রবরকোটা গ্রামের দুই শিশুসহ এক দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু হয়েছে।

[৩] বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে চান্দিনা পৌরসভার ৯নং ওয়ার্ড তুলাতলী জেলার চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহতের ঘটনা ঘটেছে। নিহতরা হলো, তুলাতলী গ্রামের আব্দুল কুদ্দুস মন্টু’র মেয়ে নাদিয়া (৭) ও সাইফুল ইসলাম এর মেয়ে সাদিয়া (৮)। তারা সম্পর্কে খালা ও বোনের মেয়ে হয়। তারা একই পরিবারের সদস্য।

[৪] স্থানীয় সূত্র জানা যায়, বৃহস্পতিবার সকাল ১১টায় সাইকেল নিয়ে খেলতে ঘর থেকে বের হয় দুই শিশু। দুপুর ১২টার দিকে বাড়ি থেকে ২শ গজ দূরে বট গাছের কাছের সাইকেল ও জুতো পায় নিহত সাদিয়ার নানা আব্দুল জব্বার। এসময় তাদেরকে খুঁজে না পেয়ে সাইকেল ও জুতো বাড়িতে নিয়ে যান তিনি। তারপর থেকে তাদেরকে কোথাও খুঁজে পায়নি তাদের পরিবার। দুপুর ২টায় নিহত নাদিয়ার দাদী একই স্থানে আরও একটি পেন্ট পেয়ে সন্দেহ করে পাশের মৎস্য প্রজেক্টে নামে পরিবারের সদস্যরা। পরে কোমড় পানিতে ডুবন্ত অবস্থায় দুই শিশুর মরদেহ উদ্ধার করে তারা।

[৫] নিহত নাদিয়ার দাদা ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ জানান, শিশু দুইটিকে পানি থেকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

[৬] একদিনেই বৃহস্পতিবার একই সময় দাউদকান্দিতে পানিতে ডুবে দুই শিশু নিহত হয়েছে। নিহতেরা হলেন উপজেলা রবরকোটা গ্রামের নজরুল ইসলামের পুত্র ফয়সাল একই গ্রামের আনোয়ার হোসেন পুত্র রিফাত।

[৭] উপজেলার বিটেশ্বর ইউনিয়নের বরকোটা গ্রামের পাশ্ববর্তী মাঠে ফুটবল খেলতে গিয়ে বল পুকুরের পানিতে পড়ে গেলে বল আনতে ওই দুই শিশু পানিতে নামলে তারা দুই জনেই পুকুরের পানিতে তলিয়ে যায়।

[৮] এতে স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পুকুরে নেমে খোজাখুজি শুরু করলে এক পর্যায়ে তাদের মরদেহ ভেসে উঠে। এসময় তাৎক্ষনিক ভাবে ওই শিশু দুইটিকে উদ্ধার করে স্থানীয় গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষনা করেন। সম্পাদনা: সঞ্চয় বিশ্বাস

প্রতিনিধি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়