শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৮ জুন, ২০২২, ১০:১৮ দুপুর
আপডেট : ২৮ জুন, ২০২২, ১২:০৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রামপুরায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

মহসীন কবির: রাজধানীর রামপুরা কাঁচাবাজার এলাকায় ট্রাকের ধাক্কায় রইস উদ্দিন (৪৬) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। মঙ্গলবার (২৮ জুন) এ তথ্য নিশ্চিত করে পুলিশ।

এর আগে সোমবার (২৭ জুন) দিনগত রাতে এ দুর্ঘটনা ঘটে। হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন জানান, রামপুরা কাঁচাবাজারের পাশের রাস্তায় একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালকের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও জানান, নিহতের সঙ্গে থাকা ড্রাইভিং লাইসেন্স থেকে তার নাম রইস উদ্দিন বলে জানা গেছে। তার বাড়ি নরসিংদী জেলায়। বর্তমান ঠিকানা হিসেবে রাজধানীর বনশ্রী উল্লেখ করা রয়েছে। ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়