শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৮ জুন, ২০২২, ০৯:৫০ সকাল
আপডেট : ২৮ জুন, ২০২২, ০৯:৫০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাদ্রাসার পরিত্যক্ত ট্যাংকিতে পড়ে নিহত ২, আহত ১

পরিত্যক্ত ট্যাংকিতে পড়ে নিহত

মকবুল হোসেন, মাধবদী (নরসিংদী): নরসিংদীর মাধবদীতে মাদ্রাসার পরিত্যক্ত ট্যাংকিতে পড়ে ২ জন নিহত ও ১ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (২৭ জুন) বিকেল সোয়া ৩টার দিকে নরসিংদীর মাধবদী থানাধীন নূরালাপুর ইউনিয়নের গদাইরচর আছিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন: নরসিংদীর বাসাইল এলাকার মৃত এরশাদ মিয়ার ছেলে স্যানিটারি মিস্ত্রি জাহিদ (৩২) ও উত্তর সাটির পাড়া এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে রং মিস্ত্রী বায়েজিদ (২২)। 

এঘটনায় মাধবদীর গদাইরচর এলাকার কাউছার মিয়ার ছেলে প্রত্যক্ষদর্শী আনিছ (১৬) কে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্যানিটারী কন্ট্রাক্টর ও প্রত্যক্ষদর্শী রণি হাসান জানান, মিস্ত্রিরা মাদ্রাসার পূর্ব পাশের দেয়ালে রং করার সময় তাদের কাজ করার একটি যন্ত্র মাদ্রাসার পরিত্যক্ত ট্যাংকিতে পড়ে যায়। পরে স্যানিটারি মিস্ত্রী জাহিদ তা তুলতে বাঁশ দিয়ে ট্যাংকির ভিতরে নামেন। তিনি সেখানে নেমে বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করে। তাকে উদ্ধার করতে বায়েজিদ ট্যাংকিতে নামেন পরে তাকে উদ্ধার করতে প্রত্যক্ষদর্শী আনিছ ভেতরে নেমে সেও ফিরে আসেনি। পরে তাদের উদ্ধার করতে অন্যরা নামতে চাইলে আমি তাদের নিষেধ করে ফায়ার সার্ভিসে খবর দেই। পরে বিকেল ৪টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাদের উদ্ধার করে।

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাজহারুল ইসলাম বলেন, আমরা খবর শুনে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করি। উদ্ধারকৃতদের মধ্যে ২ জন ঘটনাস্থলে পৌঁছানোর আগেই মারা যায়। উদ্ধার হওয়া আনিছের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। বিষাক্ত গ্যাসের কারণে অক্সিজেন স্বল্পতার জন্য তাদের মৃত্যু হয়েছে বলেও জানান তিনি।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুজ্জামান বলেন, খবর শুনে দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। সেখানে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়