শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ২১ এপ্রিল, ২০২৪, ০৬:৫১ বিকাল
আপডেট : ২১ এপ্রিল, ২০২৪, ০৬:৫১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নেত্রকোনার পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় মৎস্য ব্যবসায়ীর মৃত্যু

হাবিবুর রহমান, পূর্বধলা: [২] শ্যামগঞ্জ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কে উপজেলার লালমিয়ার বাজার নামক স্থানে ঔষধ কোম্পানির গাড়ির ধাক্কায় রিয়াজ উদ্দিন (৬৫) নামের এক মৎস্য ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। 

[৩] নিহত রিয়াজ উদ্দিন জারিয়া ইউনিয়নের বাড়হা পশ্চিম পাড়া এলাকার মৃত শেখ জামির উদ্দিনের ছেলে। সে পেশায় একজন মৎস্য ব্যবসায়ী ছিলেন।

[৪] রোববার (২১ এপ্রিল) দুপুরে উপজেলার নারায়নডহর এলাকা থেকে মাছ ক্রয় করে তার নিজের ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। এমন সময় পেছন থেকে এসকেএফ ফার্মাসিউটিক্যাল লিমিটেডের একটি পিক-আপ তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

[৫] পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ঔষধ কোম্পানির পিক-আপটিও জব্দ করা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়