শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২৪, ১০:০৬ রাত
আপডেট : ১৫ এপ্রিল, ২০২৪, ১০:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় রিকশাচালকের মৃত্যু

মোস্তাফিজুর রহমান: [২] গাবতলী বেরিবাদ এলাকায় সড়ক দুর্ঘটনায় পথচারী সড়ক দুর্ঘটনায় রাজধানীর গাবতলী বেরিবাদ সুইচগেট এলাকায় সড়ক দুর্ঘটনায় রেজাউল (৩০) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে, সে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার উত্তর কাটলা গ্রামের আনছার আলীর ছেলে।

[৩] ঢামেক হাসপাতালে নিয়ে আসা পথচারী কাজী শামসদীন হাবিব জানান মৃত রেজাউল পেশায় রিক্সা চালক ছিলেন। রোববার রাত সাড়ে আটটার দিকে গাবতলী বেরিবাদ সুইজগেট এলাকায় হেঁটে রাস্তা পারাপারের সময় যানবাহনের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়।  সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় সোহরাওয়ার্দী  হাসপাতাল নেওয়া হয়। 

[৪] সেখানে তার অবস্থার অবনতি হলে সেখান থেকে রাতেই  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০০ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত বারোটার দিকে সে মারা যায়। 

[৫] ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। সম্পাদনা: কামরুজ্জামান

এমআর/কে/এনএইচ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়