শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আপডেট : ১৫ এপ্রিল, ২০২৪, ০৬:৪৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে অটোরিকশাচাপায় স্কুল ছাত্র নিহত

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] শহরের শহীদনগর এলাকায় অটোরিকশার চাপায় হোসেন মিয়া (১২) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এ সময় বিক্ষুব্ধ জনতা অটোরিকশাটি ভাঙচুর ও চালককে পিটিয়ে আহত করে। পুলিশ ঘাতক অটোরিকাশা ও এ ঘটনায় অভিযুক্ত চালককে আটক করেছে।

[৩] সোমবার (১৫ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে।

[৪] নিহত স্কুল ছাত্র ওই এলাকার ফিরোজ মিয়ার ছেলে ও বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিলো। 

[৫] প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত হোসেন মিয়ে বাড়ির পাশের রাস্তায় দাঁড়িয়ে ছিলো। এসময় দ্রুতগতির একটি অটোরিকশা তাকে চাপা দিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল ভিক্টোরিয়ায় নিলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

[৬] নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন জানান, নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়