শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৭ জুন, ২০২২, ০৪:১২ দুপুর
আপডেট : ২৭ জুন, ২০২২, ০৪:১২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বনশ্রীতে জুতার কারখানায় আগুন

আগুন নেভানো হচ্ছে

সুজন কৈরী: রাজধানীর দক্ষিণ বনশ্রীতে একটি জুতার কারখানায় আগ্নিকাণ্ড ঘটেছে। সোমবার বেলা পৌনে ১১টায় দক্ষিণ বনশ্রীর ১২/৫ নম্বর রোডে রক্সি স্যান্ডেল নামক ওই জুতার কারখানায় আগুন লাগে। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট গিয়ে প্রায় একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।  

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান সিকদার বলেন, বেলা পৌনে ১১টায় আগুনের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে আরো ২টি ইউনিট যুক্ত হয়।

আগুন নেভানোর কাজে নেতৃত্ব দিয়েছেন অধিদপ্তরের উপসহকারী পরিচালক মো. হাফিজুর রহমান। তিনি আগুন নিয়ন্ত্রণে আসার বিষয়টি নিশ্চিত করেছেন। 

শাহজাহান সিকদার আরো বলেন, রক্সি স্যান্ডেল নামক কারখানার টিনশেড গুদামে আগুন লাগে। অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এবং হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়