শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৬ জুন, ২০২২, ১১:৩২ দুপুর
আপডেট : ২৬ জুন, ২০২২, ১১:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সড়ক দুর্ঘটনা

সনতচক্রবর্ত্তী: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার (ঢাকা-খুলনা মহাসড়কের) মকবুলের দোকান নামক স্থানে ট্রাক- মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে।  গুরুতর আহত অবস্থায় একজনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

শনিবার (২৫ জুন) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সুত্রে জানা যায়, গোয়ালন্দের দিক থেকে একটি মোটরসাইকেলে ৩জন গোয়ালন্দের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে দৌলতদিয়াগামী একটি দ্রুতগামী ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। 

গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। আহত রোগীর অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

গোয়ালন্দ থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, মোটরসাইকেল আর ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা জানার সাথে সাথেই পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। মোটরসাইকেল আরোহীর ৩জনের মধ্যে ২জনের মৃতদেহ উদ্ধার করা হয়। আর গুরুতর আহত একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়