শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ২৪ জুন, ২০২২, ১২:৪৬ দুপুর
আপডেট : ২৪ জুন, ২০২২, ১২:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রাকচাপায় মা-ছেলে নিহত

সিলেটের কোম্পানীগঞ্জের তেলিখাল এলাকায় ট্রাক-সিএনজি সংঘর্ষ

মাজহারুল ইসলাম: সিলেটের কোম্পানীগঞ্জের তেলিখাল এলাকায় শুক্রবার সকাল ৬ টার দিকে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী মা ও ছেলে নিহত এবং আরো ৩ জন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন, উপজেলার ইসলামপুরের হনুফা বেগম ও তার ছেলে এমরাজ মিয়া। এ ঘটনায় আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, সকালে সিলেট থেকে কোম্পানীগঞ্জে যাচ্ছিলো অটোরিকশাটি। তেলিখাল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলে নিহত এবং চালকসহ অটোরিকশার ৩ আরোহী আহত হন। ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়ার পর মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বন্যার পানি উঠায় সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে গত ১৬ জুন থেকে যান চলাচল বন্ধ ছিল। পরে পানি নামলেও তেলিখালে একটি সেতু ভেঙে যাওয়ায় যান চলাচল শুরু করা যায়নি। সেনাবাহিনী ওই সেতু মেরামত করার পর বৃহস্পতিবার থেকে ওই সড়কে যান চলাচল শুরু হয়। এর পরদিনই এমন দুর্ঘটনা ঘটনা ঘটলো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়