Skip to main content

‘গল্লি বয়’ এর ট্রেলারেই রণবীর-আলিয়ার বাজিমাত! 

‘পদ্মাবত’ ছবির সাফল্য দিয়ে শুরু আর ‘সিমবা’র জয়জয়কার দিয়ে শেষ হয়ে ২০১৮ সালটা দুর্দান্তই কেটেছে বলিউড তারকা রণবীর সিংয়ের। 

এর মধ্যে দীপিকার সঙ্গে বিয়ের বিশেষ কাজটাও সেরে ফেলেছেন তিনি। এ বছরটাও বিশেষভাবেই শুরু হচ্ছে রণবীরের। বছরের শুরুতেই মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘গল্লি বয়’-এর ট্রেলার। আর ট্রেলারেই বাজিমাত করেছে তিনি।

‘বাজিরাও’ থেকে ‘খলজি’ হয়ে সিম্বাতে যেন ইমেজ ভেঙেছেন রণবীর সিং৷ এবার আবার নতুন ভূমিকায় দেখা যাবে তাকে। ইমেজ ভেঙে তিনি হবেন এক্কেবারে গায়ক!  শুধু প্রাণবন্ত অভিনয়ই নয়, গল্লি বয় -এ তাকে র্যা প গাইতে দেখা যাবে। রণবীর সিং নিজ কণ্ঠে এ ছবিতে র্যা প গেয়েছেন।

ছবির ফার্স্টলুক নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন আলিয়া ও রণবীর৷ আর তাতেই নেটদুনিয়ায় ঝড় উঠেছে। ভক্তদের মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উচ্ছ্বাস। আলিয়া-রণবীরের নতুন রসায়নে চমকিতই হচ্ছেন তাদের ভক্তরা। আগের ছবিগুলোর মতো ‘গল্লি বয়’ও বক্স অফিস মাতাবে বলেই প্রত্যাশা তাদের।

তিন খানকে চ্যালেঞ্জ করেই যেন ক্যারিয়ারে এগিয়ে যাচ্ছেন রণবীর। গল্লি বয়ের ট্রেলার মুক্তির অনুষ্ঠানে উঠে এসেছে তিন খানের ব্যর্থতার কথা। গত বছর সালমান, আমির, শাহরুখ—এ তিন খানের ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। সদিক থেকে রণবীর সিংয়ের ‘পদ্মাবত’ ও ‘সিমবা’ দারুণ ব্যবসা করেছে।