Skip to main content

হৃত্বিকের জন্মদিনে সুজানের শুভেচ্ছা কিসের লক্ষণ?

বলিউড তারকা হৃত্বিক রোশন এবং সুজান খানের ১৪ বছরের দাম্পত্য ভেঙেছে কয়েক বছর আগে। সিনেমা জগতে অনেকেই এ বিচ্ছেদে অবাক হয়েছিলেন। কারণ, দম্পতি হওয়ার অনেক আগে থেকেই তারা ছিলেন ‘বেস্ট ফ্রেন্ড’। 

তবে বিচ্ছেদের পরও সাবেক স্ত্রী সুজান এখনো হৃত্বিকের ‘বিশেষ বান্ধবী’। এর প্রমাণ পাওয়া যায় সবসময়ই। বৃহস্পতিবার হৃত্বিকের জন্মদিনেও সেই প্রমাণ মিলেছে। এ দিনে বিশেষ শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন সুজান।

হৃতিকের ৪৫তম জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় দু’জনের একটি ছবি শেয়ার করে সুজান লিখেছেন, “পৃথিবীতে আমার সবচেয়ে প্রিয় বন্ধুর শুভ জন্মদিন।… গতি সব সময় তোমার সঙ্গে থাকবে।” বার্তায় হৃত্বিককে সেরা বাবাও বলেছেন সুজান।

২০১৪ সালে হৃত্বিকের সঙ্গে সুজানের বিবাহ বিচ্ছেদ হলেও বন্ধুত্বে ভাটা পড়েনি। এখনো হৃত্বিককেই নিজের সবচেয়ে কাছের বন্ধু মনে করেন সুজান। তাদের এ বন্ধুত্ব নিজেদের সম্পর্ক নিয়ে নতুন করে ভাবারই লক্ষণ বলে গুঞ্জন শোনা যায়। 

তারা আবারো বিয়ে করতে পারেন শোনা গিয়েছিল এমন কথাও। সুজানের বাবা সঞ্জয় খান সে জল্পনাই আরো উস্কে দিয়েছেন। 

সম্প্রতি এক সাক্ষাত্কারে তিনি বলেছেন, ‘‘বিচ্ছেদে মন খারাপ হয়ে যায়। তবে বিচ্ছেদের কোনো কারণ নিশ্চয়ই আছে। কিন্তু ভাল ব্যাপার হল, তারা এখনো ভাল বন্ধু। আমার মনে হয় ওরা আবারো ফিরবে একসঙ্গে…।”