Skip to main content

সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণে শাখা ব্যবস্থাপকদের প্রতি আহ্বান জানিয়েছেন এনসিসি ব্যাংকের চেয়ারম্যান

এনসিসি ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে আন্তরিকভাবে কাজ করার জন্য শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। আগামী দিনেও ব্যাংকের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং সুনাম বৃদ্ধিতে শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি গুরুত্বারোপ করেন।

এনসিসি ব্যাংকের দুইদিন-ব্যাপী বার্ষিক সম্মেলন গত শুক্রবার কক্সবাজারের রয়েল টিউলিপ বীচ রির্সোটে শেষ হয়েছে। ব্যাংকের দেশব্যাপী ১১৬ টি শাখার ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের নির্বাহী ও বিভাগীয় প্রধানগণের অংশগ্রহণে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম। ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথিবৃন্দের মধ্যে ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান এস.এম. আবু মহসীন, অডিট কমিটির চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম এফসিএ, এফসিএস, পরিচালকবৃন্দ কে এ এম হারুন ও মোহাম্মদ সাজ্জাদ উন নেওয়াজ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ খন্দকার নাইমুল কবির এবং মো. হাবিবুর রহমানসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং শাখা ব্যবস্থাপকগণ এতে যোগ দেন।

প্রধান অতিথির বক্তৃতায় চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম আগামী দিনেও ব্যাংকের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং সুনাম বৃদ্ধিতে আন্তরিকভাবে কাজ করার জন্য শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান। 

স্বাগত ভাষণে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ বলেন, দ্রুত ব্যাংকের ব্যবসার পরিধি বৃদ্ধি পাচ্ছে, সেজন্য আরো আন্তরিকতা দিয়ে সেবার মান অক্ষুন্ন রাখতে হবে এবং স্ব স্ব এলাকায় ব্যবসার নতুন নতুন ক্ষেত্র চিহ্নিত করতে হবে। সম্মেলনে চলতি বছরে ব্যাংকের বিভিন্ন ব্যবসায় কৌশল নিয়ে আলোচনা করা হয়।

ব্যাংকের পরিচালকবৃন্দ তাদের বক্তব্যে আধুনিক তথ্য প্রযুক্তির অধিকতর ব্যবহারের মাধ্যমে উন্নততর গ্রাহকসেবা দিয়ে ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জোর তাগিদ দেন যাতে বিদ্যমান প্রতিযোগিতামূলক পরিস্থিতিতে এনসিসি ব্যাংক এর অবস্থান সুদৃঢ় থাকে। 
 

অন্যান্য সংবাদ