Skip to main content

সেতুমন্ত্রী জানিয়েছেন, নির্বাচনের আগে যে ৭৫টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হয়েছিলো, শিগগিরই তাদের নিয়ে আবারও গণভবনে বসবেন প্রধানমন্ত্রী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যে ৭৫টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হয়েছিলো, শিগগিরই তাদের নিয়ে আবারও গণভবনে বসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে যৌথসভা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী একথা জানান। 
 

সোহরাওয়ার্দী উদ্যানে ১৯ জানুয়ারির সমাবেশে ব্যানার ফেস্টুন না নিয়ে আসার আহ্বান জানান ওবায়দুল কাদের।

তিনি বলেন, গতকাল আমাদের ওয়ার্কিং কমিটিরও উপদেষ্টা পরিষদের যৌথ বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা  এ সঙ্গে সংলাপের কথা জানিয়েছেন। সংলাপে অংশগ্রহণকারী দলগুলোর সাথে  মতবিনিময় করবেন এবং তাদের আপ্যায়নের ব্যবস্থা থাকবে। সময় ও তারিখ খুব শিগগিরই জানিয়ে দেওয়া হবে। তাদেরকে চিঠি দিয়ে আমন্ত্রণ জানানো হবে।

বিএনপির সাথে জামায়াতের ঐক্যকরে ভুল হয়েছে ড. কামালের এ বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,  এটা নতুন কোনো নতুন কোন খবর নয়। কামাল হোসেন সাহেব জেনে শুনেই বিএনপি মানেই জামায়াত,  জামায়াত মানেই বিএনপি।  তিনি তো জেনে শুনে বিষ করেছে। তিনি যে ভুল স্বীকার করেছে। তার এ স্বীকারোক্তি যেনো  অব্যাহত থাকে। কামাল হোসেনের বক্তব্য এখানে আমরা স্ববিরোধী বলে মনে করছি।

যৌথ সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান নওফেল, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ। 

 

অন্যান্য সংবাদ