Skip to main content

সিলেট পর্বে রংপুর রাইডার্সে খেলবেন ডি ভিলিয়ার্স 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সবচেয়ে তারকা বহুল আসর বলা হয় এবারের আসরকে। ক্রিস গেইল, শহিদ আফ্রিদি, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথের আলোতে পরিপূর্ণতা পেয়েছে ষষ্ঠ আসর।

তবুও কি যেনো নেই এই টুর্নামেন্টে। দর্শকরাও মিস করছেন কোনও একজনের অভাব। হ্যাঁ ৩৬০ ডিগ্রি অর্থাৎ মাঠের চারিপাশে বল আঁচড়ে ফেলা মিস করছেন ক্রিকেট সমর্থকরা।

তবে আর বেশি অপেক্ষা করতে হবে না ৩৬০ ডিগ্রি খ্যাত এবি ডি ভিলিয়ার্সের খেলা দেখার জন্য। আগামী ১৫ তারিখেই রংপুর রাইডার্সের দলে যোগ দিচ্ছেন প্রোটিয়া এই  ক্রিকেটার। সিলেট পর্বের প্রথম থেকেই দেখা যাবে ৩৪ বছর বয়সী এই তারকাকে।
খুনে মেজাজে ব্যাটিংয়ের জন্য টি-টোয়েন্টির লিগ গুলোতে হট কেক হিসেবে ধরা হয় তাকে। ব্যাটকে খোলা তরবারির মতো ব্যবহার করেন মাঠে। চারিপাশে ঘুড়িয়ে আদায় করে নেন বাউন্ডারি-ওভার বাউন্ডারি। ৭৮টি আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ১৩৫.১৭ গড়ে মোট ১৬৭২ রান সংগ্রহ করেন এই ডানহাতি ব্যাটসম্যান।

এবারই প্রথমবারের মতো বিপিএলে খেলবেন প্রোটিয়া এই সাবেক অধিনায়ক। মাশরাফি বিন মুর্তজার দলে ক্রিস গেইল, অ্যালেক্স হেলস ছাড়াও সঙ্গী হিসেবে পাবেন স্বদেশী রিলে রুশোকে।

এবারের আসরে প্রথম ম্যাচটি চিটাগং ভাইকিংসের বিপক্ষে হারলেও খুলনা টাইটানস ও কুমিল্লাকে হারিয়ে টানা দুই জয় তুলে নেয় টম মুডির শীর্ষরা। ডি ভিলিয়ার্সের উপস্থিতি ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের শক্তি আরও বাড়াবে তা আর বলার অপেক্ষা রাখেনা।