Skip to main content

সিলেটে ৩ দিনের মাছের মেলা শুরু রোববার

Article Highlights

বাঙালীর ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তি উপলক্ষে সিলেটের বন্দরবাজারে তিন দিনের মাছের মেলা শুরু হচ্ছে রোববার থেকে। লালবাজার সৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি এ মেলার আয়োজন করেছে। রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত মেলা চলবে বলে জানান, সিলেটের লালবাজার মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গুলজার আহমদ জগলু।

বাঙালীর ঐতিহ্যবাহী পৌষ সংক্রান্তি উপলক্ষে সিলেটের বন্দরবাজারে তিন দিনের মাছের মেলা শুরু হচ্ছে রোববার থেকে। লালবাজার সৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি এ মেলার আয়োজন করেছে। রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত মেলা চলবে বলে জানান, সিলেটের লালবাজার মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গুলজার আহমদ জগলু। তিনি বলেন, মেলা উপলক্ষে ৭০ থেকে ৮০টি দোকানে মাছ সাজিয়ে রাখা হবে। এতে স্থানীয়জাতের মাছের সাথে সামুদ্রিক মাছও রাখা হবে।

এই মেলার উদ্বোধন করবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। সিলেট চেম্বারের সভাপতিসহ অন্যরাও উপস্থিত থাকবেন। সিলেট লালবাজার মৎস্য সমিতির সভাপতি এনায়েত হোসেন বলেন, দেড় শত বছরের পুরনো লালবাজারে গত দুই বছর ধরে এই মেলার আয়োজন করা হয়। ক্রেতাদের সুবিধার কথা চিন্তা করে ভালো মাছ পাইয়ে দিতে মূলত এই মেলার আয়োজন।