Skip to main content

সময় থাকতে ভালো হয়ে যান, কোনো সুপারিশ চলবে না : এনাম

ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রীর ডা. এনামুর রহমান এনাম বলেন, অপরাধীদের   সাবধান   করে   দিতে   চাই,   দলের   এবং   সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করে যারা অন্যায় অপরাধ করার চেষ্টা করবেন কাউকে ছাড় দেয়া হবেনা। যারা ভালো হননি, এখনও সময় আছে ভালো হয়ে যান। অন্যায় করলে প্রশাসন যদি কোন ব্যবস্থা নেয়   আমার   কাছ   থেকে   কোন   সুপারিশ   কিংবা   সহযোগীতা পাবেন না। 

শুক্রবার  বিকেলে সাভার বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে  পৌর  আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক বর্ণঢ্যা গণসংবর্ধনায় তিনি  এ একথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে   ডাঃ   এনাম  বলেন,   আপনাদের   ভোটে নির্বাচিত হয়ে আমি যে মন্ত্রনালয়ের দায়িত্ব পেয়েছি এখানে অর্থের কোন সংকট নাই। বিদেশী বিভিন্ন সংস্থার টাকাসহ পর্যাপ্ত টাকা রয়েছে। যার ফলশ্রুতিতে গত চার দিনে  আমি দুই হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছি। 

তিনি আরও   বলেন,   প্রচারনার   সময়   বলেছিলাম নেতাকর্মীরা ভোট দিলে আর অন্য কারও ভোটের প্রয়োজন হবেনা। আপনারা কথা রেখেছেন, সর্বোচ্চ ভোট দিয়ে আমাকে বিজয়ী করেছেন, আমি এখন মন্ত্রী হয়েছি। আমি গত ৫ বছর ক্ষমতায় থাকা কালে সাভারে ব্যাপক উন্নয়ন করেছি। এখন সাভারকে গুরুত্ব দিয়ে  আগামী ৫  বছরে  আপনাদেরকে  সাথে  নিয়ে আরও বেশী উন্নয়ন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। 

প্রতিমন্ত্রী আরও  বলেন,   আমি মন্ত্রনালয়ে গিয়ে বলেছি  সাভার বাসি আপনারা আওয়ামীলীগের প্রতি আস্থা রেখে আমাকে   বিপুল   ভোটে বিজয়ী   করেছে   আমরা   তার   প্রতিদান দিতে প্রস্তত। এখানে আমি সবার ছাত্র। সবার কাছ থেকে শিক্ষা নিতে চাই। কিভাবে   দেশকে   এগিয়ে   নিয়ে   যেতে   হবে   আপনারা আমাকে বলবেন। শেখার জন্য সবার কাছে ছোট হতেও আমার কোন আপত্তিনাই।   বাংলাদেশকে এগিয়ে নেয়ার  জন্য  সবাইকে  ঐক্যবদ্ধভাবে কাজ করলে উন্নয়নশীল থেকে উন্নত রাষ্ট্রে পরিনত হতে পারবো। 

এর আগে মন্ত্রীর আগম উপলক্ষে সাভারের বিভিন্ন এলাকা থেকে   দলীয়   নেতাকর্মীরা   খন্ড   খন্ড   মিছিল   নিয়ে   সাভারবিশ্বিদ্যালয় কলেজ   মাঠে   জড়ো হয়।   পরে   তারা   মন্ত্রীকে ফুলেরনৌকা,   ফুলের   তোরা   এবং   মালা   পরিয়ে   গণসংবর্ধনা   প্রদান করেন। 

অনুষ্ঠানে   পৌর আওয়ামীলীগের সভাপতি ও  মেয়ার আলহাজ আব্দুল গণির সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃফিরোজ কবির, যুগ্ম সাধারন সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা  আওয়ামীলীগের   সভাপতি   মিসেস   হাসিনা   দৌলা,সাধারন   সম্পাদক   আলী   হায়দার,   যুগ্ম   সাধারন  সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিকসম্পাদক ফারুক হাসান তুহিন প্রমুখ।
 

অন্যান্য সংবাদ