Skip to main content

শাবনূরের জন্য অনিশ্চিত ‘এত প্রেম এত মায়া’

Article Highlights

ঢাকাই সিনেমার নব্বই দশকের নায়িকা শাবনূরের প্রর্ত্যাবর্তন নিয়ে ঢাকাই ফিল্ম দুনিয়ায় বেশ গুঞ্জন চলছে। শাবনূরের ফেরা নিয়ে অনেকে অপেক্ষাও করছেন। কিন্তু তিনি ফিরতে পারছেন না এই মুহূর্তে। এ বছরের শীতের মাঝামাঝি সময়ে তার ফেরার কথা ছিলো।

ঢাকাই সিনেমার নব্বই দশকের নায়িকা শাবনূরের প্রর্ত্যাবর্তন নিয়ে ঢাকাই ফিল্ম দুনিয়ায় বেশ গুঞ্জন চলছে। শাবনূরের ফেরা নিয়ে অনেকে অপেক্ষাও করছেন। কিন্তু তিনি ফিরতে পারছেন না এই মুহূর্তে। এ বছরের শীতের মাঝামাঝি সময়ে তার ফেরার কথা ছিলো। তার অসমাপ্ত ছবি ‘এত প্রেম এত মায়া’র জন্য। ছবিটি দুই বছর আগে শুরু হলে ৭০ শতাংশ কাজ শেষ করার পর আর কাজ এগোয়নি। এখন পর্যন্ত নায়িকা শাবনূর ফিট না হওয়ায় পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক ছবিটির কাজ শুরু করতে পারছেন না। এখন পর্যন্ত ছবিটির কাজ অনিশ্চিত হয়ে পড়েছে। 

এ বিষয়ে মানিক বলেন, ‘ ২০১৬ সালে ‘এত প্রেম এত মায়া’ ছবিটির কাজ শুরু হয়। ছবিটির কাজ ৭০ ভাগ করা শেষ হলেও বাকি ৩০ ভাগ কাজ শেষ করতে পারছি না। কারণ এই বাকি কাজটুকু পুরোটায় শাবনূরকে নিয়ে। তাকে ছাড়া শুটিং করা যাবে না ।

তিনি বলেন, এবারের শীতে শাবনূর আপাকে নিয়ে ছবির কাজ শেষ করতে চেয়েছিলাম। তিনি তার শরীরের ফিটনেস ঠিক করবেন বলেও কথা দিয়েছিলেন। কিন্তু তিনি এখনও আগের মতোই আছেন। তাই এবারো আমার ছবিটির কাজ শেষ করতে পারবো না। মনে হচ্ছে ছবিটির কাজ অনিশ্চিত হয়ে পড়েছে।
 
শাবনূর শুটিংয়ের জন্য প্রস্তুত না হলে ছবির কী হবে? এমন প্রশ্নের জবাবে মানিক বলেন, ‘এ বিষয়ে প্রযোজকের সাথে কথা বলবো। তারপর শাবনূর আপার সাথে কথা বলবো। এরপর সিদ্ধান্ত নেওয়া হবে। তবে কী সিদ্ধান্ত হবে তা বুঝতে পারছি না।’

অন্য কোনও নায়িকা নিয়ে ছবির কাজ শেষ করছেন না কেন? জানতে চাইলে তিনি বলেন , এই ছবির গল্প শাবনূরকে নিয়ে। অন্য কোনও নায়িকাকে এই ছবির জন্য ভাবতে পারছি না। কারণ ছবির মধ্যে গল্পটাই সবার আগে। দর্শকদের যদি গল্প বলে দিই, হলে গিয়ে তারা কী দেখবে!’

ইয়োলো প্রোডাকশন হাউসের ব্যানারে নির্মিতব্য এত প্রেম এত মায়া’র চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাইদ। শাবনূর ছাড়াও ছবিতে অভিনয় করছেন ববিতা, ফেরদৌস, সাইমন, পিয়া বিপাশা প্রমুখ।