Skip to main content

মগবাজারে রেল যোগাযোগ স্বাভাবিক

রাজধানীর মগবাজার রেলক্রসিংয়ের ওপর ইঞ্জিন বিকল হয়ে যাওয়া একটি ট্রাককে ধাক্কা দিয়েছে পরপর আসা দুটি ট্রেন। এতে দুমড়ে মুচড়ে যায় ট্রাকটি। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। শনিবার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। ঘটনার পর থেকে রেলের একটি লাইন বন্ধ ছিল। তবে সকাল সাড়ে ১০টা থেকে রেল চলাচল শুরু হয় বলে জানিয়েছেন কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার সিতাংশু চক্রবর্তী। 

পুলিশ বলছে, ঘটনার সময় ওই রেলগেটে কর্তব্যরত গেটম্যানকে পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে মগবাজার রেলক্রসিং পার হওয়ার সময় ওই ট্রাকটির ইঞ্জিন বিকল হয়ে যায়। বেশ কিছুক্ষণ চেষ্টা চালানোর পরও ট্রাকটি সচল করা সম্ভব হয়নি। পরে ট্রাকটি লাইনের ওপর রেখেই চালক নেমে যান। ওই সময় সিলেট থেকে আসা জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি এসে ট্রাকটিকে ধাক্কা দিয়ে কমলাপুর রেলস্টেশনের দিকে চলে যায়। ট্রেনের ধাক্কায় ট্রাকটি রেললাইনের মাঝখানে চলে আসে। এর পরপরই কমলাপুর থেকে জামালপুরগামী বলাকা এক্সপ্রেস ট্রেন এসে ট্রাকটিকে ধাক্কা দিলে তা দুমড়ে মুচড়ে যায়।

ঢাকা রেলওয়ে থানার ওসি ইয়াসিন ফারুক বলেন, ট্রাকটিকে সরিয়ে নেয়া হচ্ছে। ঘটনার সময় রেলের কর্তব্যরত গেটম্যান কোথায় ছিল তা খোঁজ করা হচ্ছে।

অন্যান্য সংবাদ