Skip to main content

বছরের শুরুতেই তিন ছবিতে অধরা খান

গত বছর ‘নায়ক’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হয় অধরা খানের। এরপর মুক্তি পায় ‘মাতাল’। সিনেমা দুটিই দর্শকদের আগ্রহ সৃষ্টি করে। এছাড়াও শাহীন সুমন পরিচালিত অধরা খান অভিনীত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। 

পুরানো বছরের সব হিসাব-নিকাশ কষে চলতি বছরে ঢাকাই সিনেমার নবীণ এ নায়িকা তিনটি ছবিতে কাজ করতে যাচ্ছেন। তিনটি ছবির মধ্যে দুটি ছবি পরিচালনা করবেন ইস্পাহানি আরিফ জাহান ও অন্যটি পরিচালনা করবেন ঢাকাই সিনেমার ড্যাসিং নির্মাতা শাহীন সুমন। 

চলতি বছরের ফেব্রæয়ারিতে ইস্পানি আরিফ জাহান পরিচালিত সিনেমা ‘ডিমগার্ল’ এর কাজ শুরু হবে। ছবিটির মহরত চলতি মাসের জানুয়ারির শেষের দিকে করা হবে বলে জানিয়েছেন পরিচালক। 

এ বিষয়ে অধরা খান আমাদের সময় ডট কমকে বলেন, ‘সত্যি আমার জন্য সৌভাগ্যের বিষয় এটি। কারণ দুটি ছবি মুক্তির পর আমি দেখছি দর্শকের প্রশংসা। আমার প্রতি ভালোবাসা। তারপরই আমাকে নিয়ে নতুন তিনটি ছবির ঘোষণা। এটা আমার জন্য সত্যি পরম পাওয়া।’

তিনি আরও বলেন, আমি দর্শকদের মাঝে সুপারস্টার নায়িকা হয়ে নয়, একজন অভিনেত্রী হয়ে বাঁচতে চাই। আমার কাজের মাধ্যমে দর্শকদের মাঝে আমার জায়গা করে নিতে চাই। 

ড্রিমগার্ল ছবি নিয়ে নির্মাতা বলেন, ছবিটির নাম আমরা পরিবর্তন করব। পাশাপাশি ছবির গল্পেরও কিছুটা পরিবর্তন আনতে হবে। কারণ এর আগে দুই নায়ক নিয়ে ছবি করার কথা থাকলেও বেশকিছু পরিবর্তন  আনা হয়েছে। নায়ক পরিবর্তন হয়েছে।  ‘ড্রিমগার্ল’-এর কাছাকাছি একটি নাম আমরা চিন্তা করেছি। মহরতের দিন নতুন নামটি ঘোষণা করব। এখানে অধরার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন রোশান।”

নতুন নায়িকা অধরা খানকে নিয়ে আশাবাদী ইস্পাহানি । তিনি বলেন , ‘নায়ক’ সিনেমা রিলিজ হওয়ার পর দর্শক নায়িকা হিসেবে অধরা খানকে গ্রহণ করেছেন। নতুন নায়িকা হিসেবে প্রশংসাও পেয়েছেন অধরা। আমি বিশ্বাস করি নতুন এই ছবিটির মাধ্যমে ঢাকাই সিনেমায় অধরা খান একটা জায়গায় অবস্থান করবেন।’

গত বছরের ২৮ সেপ্টেম্বর ‘নায়ক’ ছবি মুক্তির মধ্য দিয়ে  ঢালিউডে অভিষেক হয় অধরা খানের। এ ছবিতে তার নায়ক ছিলেন বাপ্পী চৌধুরী। এরপর ২৬ অক্টোবর শাহিন সুমন পরিচালিত ‘মাতাল’ সিনেমাটি মুক্তি পায়। এতে সাইমন সাদিকের সাথে অভিনয় করেন অধরা।