Skip to main content

প্রধানমন্ত্রী নায়ক সাইমনকে কী বললেন?

মহিব আল হাসান : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে জয় লাভ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলেন অভিনয় শিল্পী, চিত্রশিল্পী, সংগীত শিল্পী ও বুদ্ধিজীবীরা। 


নৌকার প্রচারণায় সরব ছিলেন ঢাকাই ছবির তারকারাও। নির্বাচনের প্রচারণার জন্য নিজ এলাকা থেকে শুরু করে এক শহর থেকে অন্য শহর পাড়ি দিয়েছেন তারকারা। এই তারকাদের নিয়ে সম্প্রতি চা-চক্রের আয়োজন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


 গেল শুক্রবার (৪ জানুয়ারি) প্রধানমন্ত্রীর আমন্ত্রণে পুরো গণভবন ছিল তারকাদের পদ চারণায় মুখরিত। সেখানে সবার সাথে হাসি আনন্দ,গল্প আড্ডায় কাটান প্রধানমন্ত্রী। আনন্দের চিত্র ধরে রাখতে ক্যামেরার ক্লিক থেকে বাদ পড়েনি কেউই। 
 
সবার মতোই প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে যান ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। দেখা করতে গিয়ে প্রধানমন্ত্রীর সাথে একই ফ্রেমে ক্যামেরা বন্দি হন তিনি। এরকম একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন সাইমন। ছবিতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী  শেখ হাসিনা কিছু বলছেন আর তা মনযোগ দিয়ে শুনছেন সাইমন।

সাইমনকে কী বলছেন প্রধানমন্ত্রী?  বিষয়টি জানতে যোগাযোগ করা হয় সাইমন সাদিকের সাথে। সাইমন এ বিষয়ে বলেন,  ‘নির্বাচনের শুরু থেকে নৌকার পক্ষে নেমেছিলাম। সবার দোয়া আর ভালোবাসায় আবারও মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা তার দাওয়াতে গণভবনে গিয়েছিলাম সৌজন্য সাক্ষাতের জন্য। সেখানে প্রধানমন্ত্রী আমাদের সবাইকে ধন্যবাদ দিয়েছেন। আর বলেছেন, ‘নির্বাচন শেষ হলো এবার চলচ্চিত্রের কাজটা যেন মন দিয়ে করি।’


প্রধানমন্ত্রীর চা-চক্রে  চলচ্চিত্র তারকাদের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন- চিত্রনায়ক ফারুক, শাকিব খান, কবরী, ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, ফেরদৌস, পপি, অপু বিশ্বাস, বাপ্পারাজ, নিপুণ, ইমন, সাইমন সাদিক, জায়েদ খান, ড্যানি সিডাক, শাহনূর, অঞ্জনা, নূতন, সিয়াম আহমেদ, পূজা চেরি প্রমুখ।


পাশাপাশি নাটকের শিল্পীদের মাঝে ছিলেন রোকেয়া প্রাচী,  শমী কায়সার, আফসানা মিমি, মেহের আফরোজ শাওন,  তারিন, আফসানা মিমি,আজমেরী হক বাঁধন তানভীন সুইটি, শামীমা তুষ্টি, বিজরী সহ আরো অনেকে।