Skip to main content

নিজ কর্মগুণেই সংস্কৃতিঅঙ্গনের ভালোবাসা অর্জন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সৌরভ নূর : সংস্কৃতি অঙ্গনের অধিকাংশ মানুষই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবাসেন এবং তিনি সেই ভালোবাসা নিজ কর্মগুণেই অর্জন করেছেন। আমরা বরাবরই দেখে আসছি তিনি শিল্পীদের ভালোবাসেন, সম্মান করেন এবং কাছে টেনে নেন। যেটা একজন শিল্পীর জন্য আনন্দের এবং সম্মানের। ডিবিসি টেলিভিশনের এক টকশো অনুষ্ঠানে টিভি অভিনেত্রী তারিন জাহান এসব কথা বলেছেন।
তিনি আরও বলেন, আমরা সবাই দেখেছি গত দশ বছর ধরে আমাদের প্রধানমন্ত্রী উন্নয়নের যে নকশা একেঁছেন সেটা সবে ফুটে উঠতে শুরু করেছেন। এবং সেই ধারা অব্যাহত রাখতে দেশের জনসাধারণের সাথে সাংস্কৃতিক অঙ্গনের অনেক শিল্পী এই গণজোয়ারে অংশ নিয়েছিলো।  আমরা সরকারের হয়ে প্রচারণার জন্য দেশের বিভিন্ন স্থানে ঘুরেছি মানুষের সাথে কথা বলে দেখেছি মানুষের মধ্যে এক ধরনের শান্তিপূর্ণ মনোভাব বিরাজ করছে তারা আর হানাহানি চায় না। এমনকি আমরা কোথাও এতোটুকুও বিড়ম্বনা বা কোনো প্রকার অঘটনের মুখোমুখি হতে হয়নি। আমার তো মনে হয় এবার একটি শান্তিপূর্ণ নির্বাচন উপহার পেয়েছে দেশের মানুষ। এবং এই নিরঙ্কুশ বিজয়ে আমরা সত্যিই আনন্দিত।
ভোট প্রদান প্রসঙ্গে তারিন বলেন, আমি যে ভোট কেন্দ্রে ভোট দিতে গিয়েছিলাম, সেখানে দেখলাম সব বয়সের ভোটারদের মধ্যে ছিলো এক ধরনের উৎসবের আমেজ আর নবীন ভোটারদের মধ্যে ছিলো উদ্দীপনা। অন্যদিকে যারা বলছে, ভোট দিতে পরেননি তারা আসলে ভোট দিতে যাননি। আমার তো মনে হয় বিএনপি-ঐক্যফ্রন্টের আগে থেকেই পরিকল্পনা ছিলো তারা এই ফলাফলকে মেনে নিতে চায় না। ফলে তারা দায়সারা নির্বাচন করেছে। অভিযোগ করা ছাড়া ভোটের মাঠে, কেন্দ্রে এমনকি নির্বাচনী প্রচারণাতেও তাদের সরব উপস্থিতি দেখা যায়নি। 

অন্যান্য সংবাদ