Skip to main content
Title Prefix
ট্রাক থেকে ছিটকে পড়ে অভিনেত্রী অহনা আহত

ঘটনায় জড়িত ট্রাক চালক ও হেলপার গ্রেফতার

ট্রাক থেকে ছিটকে পড়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান লাকী গুরুতর আহত হওয়ার ঘটনায় দায়ের হওয়া মামলায় ট্রাক চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- চালক সুমন মিয়া ও তার সহকারী রুমন। শনিবার সকালে ও দুপুরে সাভারের আশুলিয়া থেকে তাদের গেফতার করা হয়।  

উত্তরা পশ্চিম থানার ওসি মো. আলী হোসেন খান বলেন, শনিবার দুপুরে ট্রাকের চালক ও সকালে হেলপারকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে হেলপারকে আদালতে পাঠানো হয়েছে। আর সময় পার হয়ে যাওয়ায় চালককে শনিবার আদালতে সোপর্দ করা সম্ভব হয়নি। তবে রোববার সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে।

এদিকে অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু শনিবার সন্ধ্যায় বলেন, উন্নত চিকিৎসার জন্য হাসপাতাল পরিবর্তনের সিদ্ধান্ত নেয়া হলেও শরীরে প্রচন্ড ব্যথা থাকায় অহনাকে স্থানান্তর করা সম্ভব হয়নি। বর্তমানে চিকিৎসাধীন উত্তরার ক্রিসেন্ট হাসপাতালেই আপাতত চিকিৎসা চলবে। লিজা আরো বলেন, অহনার শরীরে এতোটাই ব্যথা যে, তিনি শরীরে কাউকে স্পর্শ করতে দিচ্ছেন না। তবে চিকিৎসকরা অহনাকে সুস্থ করে তুলতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এর আগে লিজা শুক্রবার জানিয়েছিলেন, উন্নত চিকিৎসার জন্য অহনাকে শনিবার রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হতে হতে পারে। 

অন্যান্য সংবাদ