Skip to main content

কবে বিয়ে করছেন সালমান খান? জানালেন নিজেই

বলিউড সুপারস্টার সালমান খান; যার নাম, জশ, খ্যাতি আর অসাধারণ অভিনয় দক্ষতা ভারতের গণ্ডি পেরিয়ে ছড়িয়েছে গোটা বিশ্বে। কিন্তু তরুণীদের হার্টথ্রব এ নায়ক জীবনের অনেকগুলো বসন্ত পার করেও বিয়ের পিঁড়িতে বসছেন না।

নিজের ব্যাচেলর তকমা নিয়ে চলতে বরাবরই ভালোবাসেন সালমান। তবে তিনি আদৌ বিয়ে করবেন কিনা সে প্রশ্ন ওঠে প্রায়ই। তার বিয়ে নিয়ে ভক্তদের জল্পনা কল্পনার শেষ নেই। 

কবে বিয়ে করবেন সালমান খান? দেশে-বিদেশে তার কোটি কোটি ভক্ত জানতে চান এ প্রশ্নের উত্তর। এ সব জল্পনা-কল্পনারই অবসান ঘটিয়ে এবার সালমান নিজ মুখেই জানিয়েছেন বিয়ের খবর।

ভারতীয় একটি সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি কপিল শর্মার শো’তে গিয়েছিলেন সালমান খান। সেখানেই কপিল তাকে প্রশ্ন করেন, কবে বিয়ে করছেন তিনি?

এর উত্তরেই সালমান জানান, তার আসন্ন ছবি ‘ভারত’-এ ৭২ বছর বয়সে বিয়ে করছেন তিনি। বাস্তবেও তিনি সে নিয়মই অনুসরণ করছেন। সালমানের মুখে একথা শুনে হাসিতে ফেটে পড়েন অনুষ্ঠানের সবাই। অর্থাৎ, তিনি সোজা কথায় উত্তর না দিয়ে, ঠাট্টা করে উত্তরটি দিয়েছেন ঘুরিয়ে।

‘ভারত’- ছবিটি এ বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিটি পরিচালনা করছেন আলি আব্বাস। সালমানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।