Skip to main content

আবারও স্বামীর সাথে ন্যান্সি

দুই মাস আলাদা থাকার পর স্বামীর সাথে অভিমানের দ্বন্দ্ব মিটিয়ে আবারও এক  সঙ্গে ন্যান্সি-জায়েদ।  স্যোশাল মিডিয়ায় সংসার ভাঙার গুঞ্জনও ছড়ায়। তবে এবার ন্যান্সি তার সংসারে স্বামীর সাথে ভুল-বোঝাবুঝি শেষ করে এক ছাদে অবস্থান করছিলেন। মাঝে গণমাধ্যমকে ন্যান্সি বলেছিলেন, আলাদা থেকেই জীবনের পথ চলা শিখতে আলাদা ছিলেন। তবে ফোনে যোগাযোগ হয় বলে জানিয়েছিলেন। 

এ প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘আমরা মনের দিক থেকে একই ছিলাম। দু’জনের প্রতি কোনও মনের অমিল ছিলো না। তার সঙ্গে আমার  মান-অভিমানটাই ছিলো। রাগের কথা বললেও সে রাগ করতো না। । যাই হোক, অভিমানের পালা শেষ। অতঃপর আমরা সুখে-শান্তিতে বসবাস করতে শুরু করেছি।’

২০০৬ সালে হৃদয়ের কথা চলচ্চিত্রে গান গেয়ে গানের ভূবনে প্রবেশ করেন ন্যান্সি। এরপর ২০১১ সালে ‘প্রজাপতি’ চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়ে প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। হালের এ কন্ঠশিল্পী ২০০১৬ সালে ভালোবেসে ব্যবসায়ী আবু সাঈদ সৌরবকে বিয়ে করেন। তার প্রথম সংসার ২০১২ সালের ২৪ মে ছয় বছর পর ভেঙ্গে যায়।  সেই সংসারে রোদেলা নামে তাদের এক মেয়ে আছে।

বিচ্ছেদের পর ২০১৩ সালের ৪ মার্চ আবার বিয়ে করেন ন্যান্সি। স্বামী নাজিমুজ্জামান জায়েদ ময়মনসিংহ পৌরসভায় চাকরি করতেন। সেখানে ন্যান্সির এই সংসারেও নায়লা নামে এক কন্যাসন্তান রয়েছে। জায়েদের সঙ্গে ন্যান্সির কোন প্রকার দ্বন্দ্ব প্রকাশ হয়নি।