Skip to main content

আইফোনের আইডিয়া স্টিভ জবস কোথায় পেলেন! (ভিডিও)

এক ধাক্কায় মানবজাতিকে স্মার্ট করে দিলেন। পৃথিবী চলে এলো আঙ্গুলের ডগায়। শুধু একটু আঙ্গুলের ছোঁয়া, আর ব্যাস- হাজির দুনিয়ার অনেক কিছুই। আইফোনের মাধ্যমে স্মার্টফোনের যে বিশাল অগ্রযাত্রা, তা এখন আমাদের সকলের পকেটে পকেটে। আইফোনের এই আইডিয়া স্টিভ জবস কোথায় পেলেন? আর এই টেকনোলজি?

জানা যায়, পকেটের স্মার্ট বস্তুটি একটি অ্যালিয়েন টেকনোলজি? কিন্তু, আইফোনের আইডিয়া বা টেকনোলজির সন্ধান জবস পেয়েছিলেন অ্যালিয়েনদের মাধ্যমে। অ্যালিয়েন অ্যাস্ট্রোনট থিয়োরিস্ট বা বিশেষজ্ঞরা কিন্তু এমনটাই মনে করেন।

মহাভারতের কুরুক্ষেত্রে ব্যবহৃত অস্ত্র, মিশরের পিরামিড কিংবা স্টোনহেঞ্জ থেকে শুরু করে মানবজাতির আরও অসংখ্য উল্লেখযোগ্য আবিষ্কারের পেছনে অ্যালিয়েনদের হাত ছিল বলে দাবি করেন অনেকেই। 
শুধু কি তাই? নিউটন, আইনস্টাইন থেকে শুরু করে হালের স্টিফেন হকিং এর মত বিশালকার মাথাগুলোতে অ্যালিয়েনরা ভর করেছিল বলে তাদের দাবি। ঐ ছোট্ট স্টেপ দিয়ে বিশাল লাফ দেবার প্রক্রিয়াটা নাকি অ্যালিয়েনরা যুগে যুগে আমাদের শিখিয়ে গিয়েছেন। 

তাত্ত্বিকরা দাবি করেন- হায়দাকান বাবা-ই হলেন সেই অ্যালিয়েন, যার কাছ থেকে আলোকিত হয়েছিলেন স্টিভ জবস। যার ফলশ্রুতিতে আপনাদের পকেট আলোকিত করছে স্মার্টফোন।

অন্যান্য সংবাদ